উজিরপুরে ফের সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৮

বরিশালের উজিরপুর উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের ইচলাদী বাসস্ট্যান্ডের টোল প্লাজার সামনে ফের সড়ক দুর্ঘটনায় নিহত একজন ও আহত হয়েছে ৮জন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকাল ৮টায় একটি বিএমফ পরিবহন এর বাস এবং এর পেছনে একটি নীল রঙের প্রাইভেট কার দাড়িয়ে ছিল।

এমবস্থায় প্রাইভেট কারটি তার সামনে থাকা বিএমফ পরিবহনকে পিছন থেকে ধাক্কা দেয়। বিএমএফ পরিবহনের হেলপার বাসের ক্ষয়ক্ষতি দেখার জন্য বাম পাশে গাড়ি দাড় করান।

এসময় পয়সার হাট গামী হাসেম এন্ড সন্স এর লোকাল একটি বাস পেছন থেকে প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এ ধাক্কার একটি অংশ প্রাইভেট কারের ডান পাশে থাকা ইটের ট্রলিতে লাগে এবং সেটি নিয়ন্ত্রণ হারিয়ে অপর পাশের বরিশাল গামী মাহেন্দ্রের উপর ছিটকে পড়ে। দুর্ঘটনার ফলে ৯জন যাত্রী আহত হয়।

সংবাদ পেয়ে তাৎক্ষণিক উজিরপুর মডেল থানা, হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস এর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য উজিরপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করেন।

গুরুতর আহত ২ জনকে এম্বুলেন্স যোগে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং ৭ জনকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

এরমধ্যে মাহেন্দ্র গাড়িতে থাকা উজিরপুর উপজেলার চাউলাহার গ্রামের ইউসুফ সিকদারের ছেলে বাচ্চু সিকদার পথিমধ্যে মৃত্যুবরণ করেন। উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল হাসান জানান পরবর্তীতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর