নবাবগঞ্জে ট্রলির সাথে ট্রাক্টরের ধাক্কায় প্রাণ গেল কাঠ বোঝাই ট্রলির চালকের, আহত ২

দিনাজপুরের নবাবগঞ্জে কাঠ বোঝাই ট্রলির নিচে চাঁপা পড়ে রেজাউল করিম (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এঘটনায় ট্রলিটির চালকের সহকারী (হেলপার) শাহিন আলম (২৮) এবং মিলন আলী (২৫) নামে দুজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধা সাতটার দিকে নবাবগঞ্জ-কাচদহ আঞ্চলিক রাস্তার গাজিপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেজাউল করিম উপজেলার কুচদহ ইউনিয়নের জায়গীর পাড়া এলাকায় সৈয়দ আলীর ছেলে এবং আহত শাহিন আলম কুচদহ গ্রামের আবদুল্লাহ মিয়ার ছেলে। অপরদিকে মিলন আলী একই গ্রামের আনার আলীর ছেলে।

স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় ইঞ্জিন চালিত ট্রলিতে কাঠ বোঝাই করে কাঁচদহের দিকে যাচ্ছিলেন রেজাউল ও তার সহকারী। ট্রলিটি গাজিপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর তাদেরকে ধাক্কা দেয়। এসময় কাঠ বোঝাই ট্রলিটি উল্টে চালক রেজাউল কাঠের নিচে চাপা পড়ে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে রেজাউলকে মৃত অবস্থায় উদ্ধার করে।

নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ সাইফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে উল্টে যাওয়া গাড়িটির কাঠের গুঁড়ির নিচ থেকে চালক রেজাউলকে উদ্ধার করি। রেজাউল নিজে গাড়িটি চালিয়ে নিয়ে যাচ্ছিলেন। নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ আহসান হাবিব বলেন, আহত দুজন সুস্থ আছেন। তাদের জটিল কোন আঘাত নেই। প্রাথমিক চিকিৎসা শেষে তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে।

এদিকে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছি। ট্রলি এবং ট্রাক্টর দুটিই আমাদের হেফাজতে আছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর