দুর্গাপুরে পৌর মেয়রের দায়িত্ব গ্রহণ

নেত্রকোনার দুর্গাপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে দুর্গাপুর পৌরসভার নবনির্বাচিত মেয়রকে সংবর্ধনা প্রদানসহ দায়িত্ব প্রদান করা হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) নানা আয়োজনে পৌরসভার ৭ম পর্যদের দায়িত্ব গ্রহণ করেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম।

এ উপলক্ষে পৌরসভা চত্বরে নানা কর্মসূচির মাধ্যমে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, ব্যবসায়ী ও সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ শেষে আওয়ামী লীগ নেতা হারুন পলাশ এর সঞ্চালনায় ভারপ্রাপ্ত মেয়র মশিউজ্জামান বাদল এর সভাপতিত্বে অন্যদের মধ্যে আলোচনা করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি উসমান গনি তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, আব্দুল্লাহ হক, সাবেক মেয়র শ. ম জয়নাল আবেদীন, দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শিবিরুল ইসলাম, পৌর প্রশাসনিক কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম, পৌর প্রকৌশলী উত্তম কুমার দাস সহ সকল কাউন্সিলরগণ, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীগণ পৌরসভায় কর্মরত কর্মচারী-কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

মেয়র আলহাজ্ব মাওলানা আব্দুস সালাম বলেন, গত ১২ জানুয়ারি পৌরসভার উপ-নির্বাচনে দুর্গাপুর পৌরবাসী আমাকে নৌকা প্রতিকে বিপুল ভোটে বিজয়ী করায় আমি সকলের কাছে কৃতজ্ঞ। পৌর মেয়র হিসেবে গতকাল শপথ নিয়েছি। আমি আমার নির্বাচনী ইশতেহার মোতাবেক দুর্গাপুর পৌরসভাকে আধুনিক ও মডেল পৌরসভা হিসেবে রুপান্তরিত করতে সকলের সহযোগিতা চাই। এ জন্য দলমত নির্বিশেষে সকলকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর