সড়কের হাল বদলে দিয়েছে আ.লীগ সরকার : এমপি প্রিন্স

নগর থেকে শুরু করে গ্রামীণ জীবনের যোগাযোগ ব্যবস্থাকে সহজতর করতে সরকারের নানামুখী উদ্যোগ অব্যাহত রয়েছে৷ এসকল উদ্যোগ বাস্তবায়নের মধ্য দিয়ে সড়কের হাল বদলে দিয়েছে আ.লীগ সরকার।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে এলজিইডির বাস্তবায়নে পৌর এলাকার বৌবাজার থেকে সাধুপাড়া পর্যন্ত একটি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন শেষে তিনি এসব জানান।

তিনি জানান, রাস্তাঘাট থেকে শুরু করে অবকাঠামোগত উন্নয়নে সরকারের পক্ষ থেকে ব্যাপক কাজ হচ্ছে। যেনো মানুষ স্বস্তির সাথে চলতে পারে। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার মুল লক্ষ্য এটি। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে সেই লক্ষ্য পূরণে সবার সবযোগিতা প্রয়োজন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, উপজেলা প্রকৌশলী আরিফুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী আঃ আজিজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মামুন, উপজেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, ২নং ওয়ার্ড কাউন্সিলর হাসিম উজ জামান, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি রমজান আলী চাদু, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি ফিরোজ খানসহ স্থানীয় নেতাকর্মীরা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর