স্ত্রীর উপর অভিমান করে বিষপানে যুবকের মৃত্যু

দীর্ঘদিন থেকেই পারিবারিক নানা বিষয় নিয়ে মনোমালিন্য চলছিলো বাবু-সুরমা দম্পতির মাঝে। তবে সেই মনোমালিন্যর এক পর্যায়ে বিষপান করে বাবু। এতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে বিষপান করা অবস্থায় ঘোড়াঘাট পৌর এলাকার ঘাটপাড়া গ্রামে করতোয়া নদী সংলগ্ন ভুট্টার জমি থেকে তাকে উদ্ধার করে স্থানীয়রা।

নিহত বাবু (৩৮) দিনাজপুরের ঘোড়াঘাট পৌর এলাকার এসকে বাজার গ্রামের হুদা মিয়ার ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরবেলা করতোয়া নদীর ঘাটপাড়ায় পড়ে ছিল নিহত বাবু। তখন তার মুখ দিয়ে নালা উঠছিলো এবং তখন সে জীবিত ছিল। স্থানীয় কয়েকজন নারী নদীতে হাঁস রাখতে গিয়ে তাকে পড়ে থাকতে দেখে। তখন ওই নারীরা চিৎকার করলে আরো লোকজন সেখানে জড়ো হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে দায়িত্বরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেলে রেফার্ড করে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ তাসকিয়া বলেন, সকাল বেলা ওই রোগীকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। তার অবস্থা আশংকাজনক ছিল। হাসপাতালে নিয়ে আসার আগেই তার পুরো শরীরে বিষক্রিয়া ছড়িয়ে পড়ে। সকালেই তাৎক্ষনিক তাকে রংপুর মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জয়ন্ত কুমার সাহা বলেন, ঘটনা শুনেছি। ওই ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় রংপুর মারা গিয়েছে। সংশ্লিষ্ট থানা পুলিশ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর