আলফাডাঙ্গায় গুণিজন সংবর্ধনা দিলো ‘অধরা পাঠাগার’

ফরিদপুরের আলফাডাঙ্গায় জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন উপলক্ষে অধরা পাঠাগারের আয়োজনে আলোচনা সভা ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার ব্রাহ্মণ জাটিগ্রামে অবস্থিত পাঠাগারটির অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে পাঠাগারটির প্রতিষ্ঠাতা ও পরিচালক আজিজুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, আলফাডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন, লেবাজ সোয়েটার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান তাজমিনউর রহমান তুহিন।

এসময় অন্যদের মধ্যে বক্তব্য দেন, কাশিয়ানী জিসি পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান তালুকদার, আলফাডাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন বুলবুল, জাটিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আইয়ুব হোসেন মিয়া, সংরক্ষিত ইউপি সদস্য মর্জিনা বেগম, ইউপি সদস্য সৈয়দ শরিফুল ইসলাম, বেজিডাঙ্গা কাজী আমেনা ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিক মোহাম্মদ শাহাবুদ্দিন ও এমআরএম ট্রেডিং কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মিয়া মোহাম্মদ মুসা প্রমুখ।

অনুষ্ঠানে শিক্ষা ও সামাজিক উন্নয়ন ক্যাটাগরীতে পাঁচজন অবসরপ্রাপ্ত শিক্ষক, মহান মুক্তিযুদ্ধে অবদান রাখায় পাঁচজন বীর মুক্তিযোদ্ধা ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদান রাখায় পাঁচটি সংগঠনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর