দৌলতপুরের হেম আশ্রমে তুরস্কের রাষ্ট্রদূত

কুষ্টিয়া দৌলতপুরে সফরে এসেছেন তুরস্কের রাষ্ট্রদূত হিজ এক্সসিলেন মিস্টার মুস্তফা উসমান তুরান। রবিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১১টার সময় হেলিকাপ্টার যোগে মথুরাপুর মাধ্যমিক বিদ্যালয় চত্বরে নামেন তিনি।

এ সময় দৌলতপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলেল শুভেচছা প্রদান করেন দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান এজাজ আহম্মেদ মামুন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল জব্বার, কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার আবু রাসেল ফুলেল শুভেচছা প্রদান করেন। এ সময় আর উপস্থিত ছিলেন দৌলতপুর থানা অফিসার ইনচার্জ মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক তদন্ত মোস্তফা হাবিবুল্লাহ, জেলা গোয়েন্দা শাখা ডি বি, র‍্যাব, ফায়ার সার্ভিস সহ স্থানীয় গণমাধ্যম কর্মী।

পরে কঠোর নিরাপত্তার মধ্যে দিয়ে মথুরাপুর থেকে প্রাগপুর হেম আশ্রম যান তিনি। এবং পরিদর্শন করেন। এ সময় কুষ্টিয়া জেলা পুলিশের পক্ষ থেকে রাষ্ট্রিয় মর্যাদায় সালাম প্রদান করা হয়। সালাম প্রদান শেষে আশ্রমে রাষ্ট্রদূত বৃক্ষ রোপন করেন।

এ সময় আশ্রমে আগত সাধু ভক্তদের সাথে মতবিনিময় করেন। এবং বিকাল ৪ টার সময় ঢাকার উদ্দেশ্যে দৌলতপুর তিনি দৌলতপুর ত্যাগ করেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর