নারী সদস্যকে জুতাপেটাসহ শ্লীলতাহানি করা সেই চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে উচাখিলা ইউনিয়নের এক নারী সদস্যকে চুলের মুঠি ধরে জুতাপেটাসহ শ্লীলতাহানি করায় ইউপি চেয়ারম্যানকে আসামি করে (২ফেব্রুয়ারি) বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে এই অভিযোগের ভিত্তিতে ৪ ফেব্রুয়ারি শনিবার রাতে মামলাটি নথিভুক্ত করে থানা পুলিশ ।

জানা যায়, উপজেলার ৯ নং উচাখিলা ইউনিয়ন পরিষদে বৃহস্পতিবার সন্ধ্যায় বিশেষ এক সভা ডাকে চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান সেলিম। সেই সভায় পরিষদের ৭. ৮. ৯ নং ওয়ার্ডের নারী সদস্য রোকসানা খাতুন ও আরেক সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে মোবাইলে গালিগালাজ করার বিষয় নিয়ে আলোচনা করা হয়। সেই সময় এই ঘটনার বিচার চান রাকিবুল মেম্বার। পরে সকল ইউপি সদস্যদের উপস্থিতিতে চেয়ারম্যান সেলিম খান নারী সদস্য রোকসানাকে ভৎর্সনা করেন এবং ক্ষমা চাইতে বলেন।

এসময় রোকসানা বলেন একতরফা দোষারোপ আমাকে করতে পারেন না। এ সময় চেয়ারম্যান উত্তেজিত হয়ে উঠে। শুরু হয় দু’জনের মধ্যে কথা-কাটাকাটি এক পর্যায়ে চেয়ারম্যান সবার সামনেই রোকসানাকে চুলের মুঠি ধরে পায়ের জুতা খুলে পিটিয়ে আহত করে ও পরনের কাপড় টানা হেচড়াসহ শ্লীলতাহানি করে ওই চেয়ারম্যান । এসময় রোকসানার লোকজন ও চেয়ারম্যানের লোকজনের মধ্যে উত্তেজনা শুরু হয়।

এ সময় স্থানীয়রা তাদেরকে থামিয়ে দেয়। তারপর বিষয়টি নিয়ে রোকসানা গত বৃহস্পতিবার রাতে চেয়ারম্যানকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পর তদন্ত করে শনিবার রাতে মামলাটি নথিভুক্ত করে পুলিশ। এছাড়াও ইতিপূর্বে চেয়ারম্যান থাকা অবস্থায় চাঁদাবাজী অপহরণসহ একাধিক মামলাও রয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় মামলা রুজু করা হয়েছে। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর