অসহায় চোখে রংপুরের দাপুটে জয় দেখল সিলেট

ম্যাচের দুই ইনিংসেই বোলারদের কার্যত নিষ্প্রভ রেখেছিলেন ব্যাটাররা। ফলে প্রথম ইনিংসে ২ উইকেটে করা সিলেট স্টাইকার্সের ১৭০ রান সহজেই পেরিয়ে গেছে রংপুর রাইডার্স। রনি তালুকদার, মোহাম্মদ নাইম ও শোয়েব মালিকের মারকুটে ব্যাটিংয়ের পর হাতে ছিল আরও দুই ওভার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজকের দ্বিতীয় ম্যাচে ৮ উইকেটের বড় জয় পেয়েছে রংপুর। প্রথম উইকেটে দলের দুই ওপেনার মিলেই তুলে নেন ১০০ রান। ১০.১ ওভারে তখন রংপুরের প্রয়োজন মাত্র ৭১ রান। ফলে ম্যাচ অনেকটাই তাদের দখলে চলে যায়।

এর আগে, সিলেটের লড়াকু ওপেনার তৌহিদ হৃদয়ের ৫৭ বলে ৮৫ রান এবং মুশফিকুর রহিমের ৩৫ বলে ৫৫ রানের ঝড়ো ইনিংসে চ্যালেঞ্জিং লক্ষ্য দাঁড় করায় সিলেট। রংপুরের হয়ে ১টি করে উইকেট নেন হাসান মাহমুদ এবং মাহেদী হাসান।

জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই বোলারদের ওপর চড়াও হন রংপুরের ওপেনার রনি ও নাইম। আউট হওয়ার আগে ৩টি ছয় এবং ৮টি চারে ৩৫ বলে ৬৬ রান করেন রনি। পাকিস্তানি পেসার মোহাম্মদ ইরফানের বলে তিনি মুশফিকের তালুবন্দী হন। এরপর ৬টি চারে ৩২ বলে ৪৫ রান করে রেজাউর রহমানের বলে বোল্ড হন নাইম।

ম্যাচের বাকি অংশ শেষ করেছেন শোয়েব মালিক ও নুরুল হাসান সোহান। মালিক ২৪ বলে ৪১ এবং সোহান ১৭ রানে অপরাজিত ছিলেন। মালিকের ইনিংসে ১টি ছয় এবং ৪টি চারের বাউন্ডারি ছিল।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর