শেখ হাসিনা উন্নয়ন করতে ভালোবাসেন : ডেপুটি স্পিকার

বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু বলেছেন, পাবনার ঐতিহ‌্যবাহী ইছামতি নদীর উন্নয়নে আমাদের দলমত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। ‘পাবনার উন্নয়নে আমরা সবাই ঐক‌্যবদ্ধ’ এই মনোভাব নিয়ে সবাইকে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন বান্ধব, তিনি উন্নয়ন করতে ভালোবাসেন। পাবনার উন্নয়নে তিনি সবসময়ই আমাদের পাশে আছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে জেলা পরিষদের রশিদ হলে সুধী সমাজের প্রতিনিধিবৃন্দ কর্তৃক আয়োজিত ঐতিহ‌্যবাহী ইছামতি নদী পুনরুজ্জীবিতকরণের লক্ষ‌্যে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম পাকনের সভাপতিত্বে সভায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ‌্যালয়ের উপাচার্য অধ‌্যাপক ড. হাফিজা খাতুন, স্কয়ার টয়লেট্রিজ এর ব্যবস্থাপনা পরিচালক বীর মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু, সমাজ হিতৈষী মুসতাক আহমেদ সুইট বক্তব্য রাখেন। অনুষ্ঠানে গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর