কক্সবাজার সদর হাসপাতালের নারী চিকিৎসকের বদলির দাবীতে মানববন্ধন

কক্সবাজার সদর হাসপাতালে অপচিকিৎসা, অনিয়ম, অব্যবস্থাপনা ও রোগি হয়রানি নিত্য দিনের রুটিনে পরিণত হয়েছে। সম্প্রতি উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধার সন্তান কামরুন্নেছা বেবীর উপর গাইনী চিকিৎসক ডাঃ ফাতেমা ইব্রাহীম কর্তৃক হামলা ও দুর্ব্যবহারের ঘটনায় মানববন্ধন করেছে স্থানীয়রা।

শনিবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন হলদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল উদ্দিন মিন্টু, সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) আমিনুল হক আমিন, কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দীপক দাশ, খুরুস্কুল ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দিদারুল আলম সিকদার ও হলদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান সাজু প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, কক্সবাজার জেলা সদর হাসপাতালে রোগী ও স্বজনদের হয়রানির প্রতিবাদ করতে গেলাই হামলা ও মামলা এখন নৈমিত্তিক ঘটনা। গত ২ ফেব্রুয়ারি সদর হাসপাতালে নবজাতক ভর্তি করতে গিয়ে চিকিৎসক ফাতেমা ইব্রাহিম মিশু কর্তৃক উখিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কামরুন্নেছা বেবী হামলা ও দুর্ব্যবহারের শিকারহন। এই নারী চিকিৎসকের নামে চরম অত্যাচারী একজন কসাই। তাকে অবিলম্বে যথাযথ শাস্তি এবং অপসারণের করা না হলে স্থানীয়দের নিয়ে কঠোর আন্দোলনের হুশিয়ারীদেন বক্তারা।

প্রসঙ্গত, ক’দিন আগে ভ্যাক্সিন নিতে গিয়ে একই হাসপাতালে ডাক্তার ও কর্মচারীদের হাতে চরম হেনস্থার শিকার হয়েছিলেন কক্সবাজার পৌর কাউন্সিলর সাজু।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর