বরিশালে কোস্ট গার্ডের অভিযানে জাটকা জব্দ

বরিশালে পৃথক দুটি অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ কেজি জাটকা জব্দ করেছে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন। এসময় চালকসহ একটি ট্রাক ও একটি স্পীড বোট জব্দ করা হয়েছে। শনিবার (৪ জানুয়ারি) বিকেলে কোস্ট গার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. কর্নেল কে এম শাফিউল কিঞ্জল জানান।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় কোস্ট গার্ডের একটি টিম বরিশাল জেলার সদর থানাধীন আমতলী মোড় সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ১টি মালবাহী ট্রাক তল্লাশী করে ২২০০ কেজি (৫৫ মণ) জাটকা জব্দ করা হয়।

অপরদিকে শনিবার ৪ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬টায় বরিশাল সদর থানাধীন রসুলপুর সংলগ্ন কীর্তনখোলা নদীতে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ১ টি স্পীড বোট তল্লাশি করে ৬০০ কেজি জাটকা জব্দ করা হয়।

দুটি ভিন্ন অভিযানে মোট ২ হাজর ৮০০ কেজি জাটকা জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য ৮ লক্ষ ৬০ হাজার টাকা।

পরবর্তীতে উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সঞ্জীব সন্নামত ও উপজেলা মৎস্য কর্মকর্তা বিমল চন্দ্র দাস এর উপস্থিতিতে জব্দকৃত জাটকা স্থানীয় মাদরাসা, এতিমখানা ও অসহায় দুস্থ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর