পাকুন্দিয়ায় স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার শিমুলিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৫০ তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ এবং নব নির্মিত একাডেমী ভবন উদ্বোধন করা হয়েছে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) উপজেলার পাটুয়াভাঙ্গা ইউনিয়নের শিমুলিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এই প্রতিযোগিতা ও ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ – ২ আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী, পৌর মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, পাটুয়াভাঙ্গা ইউপি চেয়ারম্যান এমদাদুল হক জুটন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, শিমুলিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ লিয়াকত আলী খন্দকার প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিমুলিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি বিলকিস আক্তার।

কিশোরগঞ্জ – ২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ বলেন, নতুন প্রজন্মকে দেশ ও জাতীয় চেতনার সাথে সম্পৃক্ত করতে তাদেরকে পরিপূর্নভাবে ক্রীড়া ও সংস্কৃতি চেতনায় গড়ে তুলতে হবে। আমাদের তরুণরা খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় উৎকর্ষতা অর্জনের মাধ্যমেই আন্তর্জাতিক বিভিন্ন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হবার মতো বিজয় অর্জন করবে।

সকালে ভবন উদ্বোধন করে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। দলগত ডিসপ্লে, মশাল প্রজ্জ্বলন, মার্চ পাস্টের পর বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের আকর্ষণীয় উপহার, ক্রেস্ট, মেডেল প্রদান করা হয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর