ভৈরবে দিনে দুপুরে ডাকাতির ঘটনায় স্বর্ণ ব্যাবসায়ীদের কর্মবিরতি

কিশোরগঞ্জের ভৈরবে জুয়েলারী স্বর্ণ শিল্প সমিতির সভাপতি স্বপন দেবনাথের বাসায় দিন দুপুরে ডাকাতি ও তার সহধর্মিণীকে হত্যা চেষ্টায় জড়িত দুষ্কৃতকারিদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে এক ঘন্টা কর্মবিরতী পালন করেছে স্বর্ণ ব্যবসায়ীরা। স্বর্ণ শিল্প সমিতির সভাপতি স্বপন দেবনাথের সভাপতিত্বে আজ শনিবার সকাল দশটার সময় ভৈরব বাজারের স্বর্ণপট্টি এলাকায় এ কর্মসুচি পালিত হয়। এ সময় উপস্থিত ছিলেন, স্বর্ণ ব্যবসায়ী কমল দেবনাথ, হিমাংশু দেবনদী, অমৃত লাল দাশ, শ্যামল দেবনাথ, পরিমল দেবনাথ,গোপাল দেবনাথ। এসময় সকল দোকানপাট বন্ধ রেখে দোকান মালিকসহ দেড়শতাধিক ব্যবসায়ী অংশ গ্রহন করেন।

ভৈরব জুয়েলারী স্বর্ণ শিল্প সমিতির সাধারণ সম্পাদক হিমাংশ দেবনাথ বলেন, আমাদের সভাপতি স্বপন দেবনাথের বাসায় দিনের বেলায় ডাকাতি ও তার সহধর্মীনিকে হত্যা চেষ্টা ঘটনার তীব্র নিন্দা জানাই। এ ঘটনায় আমাদের পূর্ব ঘোষিত মানববন্ধনের কর্মসুচি ছিল। সেটা ভৈরব থানার ওসি সাহেব ও ক্ষমতাসীন দলের নেতৃবৃন্ধের কথায় আমরা সেটা থেকে বিরত হয়ে এখন এক ঘন্টার কর্মবিরতি পালন করছি। স্বপন দেবনাথের বাসায় ডাকাতির ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করছি।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারী, ভৈরব বাজারের টিনপট্টি এলাকায় স্বর্ণ ব্যাবসায়ী স্বপন দেব নাথের বাসায় ডাকাতি ও তার সহধর্মিনীকে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত জখম করে হত্যা চেষ্টা চালায় ডাকাত দল। ডাকাতরা তার বাসা থেকে নগত টাকাসহ মূল্যবান সামগ্রী নিয়ে যায়। এ সময় স্বপন দেবনাথের স্হধর্মিনী চিৎকার করলে তাকে আঘাত করে ডাকাত দল পালিয়ে যায়।তখন খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।তবে এখন পনর্যত কাওকে গ্রেফতার করতে পারিনি পুলিশ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর