শ্রীপুরে জাতীয় তরুণ সংঘের উদ্যেগে কম্বল বিতরণ

মাগুরার শ্রীপুরে নহাটা গ্রামের রশিদ মোড়ে সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের সহযোগিতায় জাতীয় তরুণ সংঘের উদ্যেগে অর্ধশতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়েছে৷

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সব্দালপুর ইউনিয়নের নহাটা রশীদ মোড়ে এ কম্বল বিতরণ অনুষ্ঠানে জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ফজলুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় তরুণ সংঘের মহাসচিব ও ব্যাংক এশিয়ার সাবেক ভারপ্রাপ্ত এমডি জনাব বোরহান উদ্দিন।

বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় তরুণ সংঘের মাইক্রোকেডিট প্রধান উপদেষ্টা জাকির হোসেন ভুঁইয়া, নির্বাহী প্রধান কাজী সিরাজুল হক,বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের প্রশিক্ষণ কর্মকর্তা মো:হারুনার রশীদ, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আনিচুর রহমান কনক।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় তরুণ সংঘ মাগুরা জেলা প্রতিনিধি সৌরেন্দ্রনাথ বিশ্বাস, পল্লী চিকিৎসক সমিতির সাধারণ সম্পাদক শাহিদুজ্জামান খসরু,ইউপি সদস্য সোহেল বিশ্বাস বাবু,সমাজ সেবক শাহনেওয়াজ প্রমুখ।

জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠা ও চেয়ারম্যান ফজলুল হক বলেন,জাতীয় তরুণ সংঘ দেশের বিভিন্ন জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছে।তারাই ধারাবাহিকতা নহাটা গ্রামে কম্বল বিতরণ করা হয়েছে। একজন শীতার্ত মানুষের গায়ে একটি কম্বল দিতে পারা অনেক আনন্দের বিষয়। আমাদের প্রত্যেককে স্ব স্ব অবস্থান থেকে জনসেবায় নিজেকে আত্মনিবেদন করতে হবে।

বার্তাবাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর