বিএনপির সমাবেশে; জড়ো হচ্ছেন নেতাকর্মীরা, সতর্ক অবস্থানে পুলিশ

সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের কর্মসূচি নিয়ে শনিবার (৪ ফেব্রুয়ারি) একযোগে দলের ১০ সাংগঠনিক বিভাগীয় শহরে সমাবেশ করবে বিএনপি। এর মধ্যে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা বিভাগীয় সমাবেশ করবে বিএনপি। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ২টায় ঢাকার সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও তার আগে থেকেই আসতে শুরু করেছেন দলটির নেতাকর্মীরা। সমাবেশ ঘিরে ইতোমধ্যে তৈরি করা হয়েছে অস্থায়ী মঞ্চ। সমাবেশে সফল করতে ঢাকা বিভাগের বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে উপস্থিত হচ্ছেন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি আরও বাড়ছে।

নয়াপল্টনের সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ ছাড়াও দলের কেন্দ্রীয় নেতারা সমাবেশে বক্তব্য দেবেন।

ঢাকা মহানগর উত্তর দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করবেন দক্ষিণ শাখার আহ্বায়ক আবদুস সালাম এবং পরিচালনা করবেন দক্ষিণ শাখার সদস্য সচিব রফিকুল আলম মজনু। এদিকে বিএনপির সমাবেশ ঘিরে সতর্ক অবস্থায় রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। নয়াপল্টন ছাড়াও রাজধানীর অনেক গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়েছে পুলিশ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর