দুর্গাপুরে নিখোঁজ অটো চালকের সন্ধান চায় পরিবার

নেত্রকোনার দুর্গাপুরে রফিকুল ইসলাম (২৯) নামে এক যুবক ৩দিন ধরে অটোগাড়িসহ নিখোঁজ রয়েছে। তার সন্ধান এখনও না পাওয়ায় পরিবার ও স্বজনেরা হতাশাগ্রস্থ। সে দুর্গাপুর উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ধানশিরা গ্রামের আবুল কাশেমের ছেলে। তার সন্ধান চাই হতাশাগ্রস্থ পরিবার।

এ ঘটনায় শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে রফিকুল ইসলামের বাবা আবুল কাশেম দুর্গাপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পরিবার ও থানা সূত্রে জানা যায়, রফিকুল ইসলাম বিবাহের পর থেকেই তাঁর শ্বশুরবাড়ি উপজেলার চন্ডিগড় ইউনিয়নের ধানশিরা গ্রামে থাকতো এবং অটো রিক্সা চালিয়ে জাবিকা নির্বাহ করতো। তাঁর শ্বশুরের নাম চাঁন মিয়া। গত বুধবার(১ ফেব্রুয়ারি) বিকাল অনুমান ৪ টার সময় রফিকুল তাঁর শ্বশুর বাড়ি থেকে অটো রিক্সা নিয়ে দুর্গাপুরের উদ্দেশ্য বের হন। এ সময় তাঁর সাথে কেনো মোবাইল ছিলো না। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি। পরিবার আত্মীয়-স্বজন তাকে বহু খোঁজাখুজি করেও এখনও তার সন্ধ্যান মেলেনি। রফিকুলের সন্ধান পেতে প্রশাসনের সহযোগীতা কামনা করেছে ভুক্তভোগী পরিবার।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শিবিরুল ইসলাম বলেন, শুক্রবার বিকেলে রফিকুলের বাবা থানায় একটি সাধারণ ডয়েরি (জিডি) করেন। তার পর থেকে এ বিষয়ে তদন্ত চলছে। যুবকটির সন্ধানে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর