ময়মনসিংহে সম্মিলিত সামাজিক আন্দোলনের প্রতিনিধি সভা অনুষ্ঠিত

মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক, বৈষম্যহীন ও শোষণমুক্ত সমাজ গড়ার অঙ্গিকার নিয়ে সম্মিলিত সামাজিক আন্দোলন ময়মনসিংহের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বিভাগীয় প্রতিনিধি সভা।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

সম্মিলিত সামাজিক আন্দোলন ময়মনসিংহের সভাপতি সাংবাদিক স্বাধীন চৌধুরী’র সভাপতিত্বে পারভেজ শিহাব এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন সম্মিলিত সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি ও মিডিয়া ব্যক্তিত্ব, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রোবায়েত ফেরদৌস।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক এ. কে আজাদ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জাহাঙ্গীর আলম সবুজ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আব্দুল আলিম,ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন কালাম, এডভোকেট শিব্বির আহম্মেদ লিটন, অধ্যাপক মাহবুবুর রহমান হেনরী, অধ্যাপক অরবিন্দ পাল অখিল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক রোবায়েত ফেরদৌস বলেন,মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারন করে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। শোষণ ও বৈষম্যমুক্ত দেশ গড়তে সামাজিক আন্দোলনের বিকল্প নেই।

তিনি বক্তব্যে আরও বলেন, বিভিন্ন সময় বড় বড় শহর ও নগরে দখলদার ও স্বার্থান্বেষী কিছু মানুষ রয়েছে যারা রাস্তা,পার্ক,নদী দখল করে নিজের ব্যবসা প্রতিষ্ঠান বানিয়েছে। তাদের হাত থেকে এসব সরকারী জায়গা-জমি উদ্ধার করে মানুষের কল্যাণে কাজে লাগাতে হবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন ময়মনসিংহের সাধারণ সম্পাদক অহনা নাসরিন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর