বাউফলে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ৩

পটুয়াখালীর বাউফলে ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ জন আহত হয়েছে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় পৌরসভার গোলাবাড়ি এলাকায় এ ভয়াবহ মোটরসাইকেল দুর্ঘটনা ঘটেছে। এতে তিনজন আহত হয়েছেন।

আহতরা হলো মোটরসাইকেল আরোহী দুমকি উপজেলার লেবুখালী গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. মাসুম বিল্লাহ (২১), বাউফল পৌরসভার বকুলতলা এলাকার মাওলানা আলতাফ হোসেনের ছেলে মো. মাঈনুদ্দিন (২০) এবং পৌরশহরের গোলাবাড়ি এলাকার সালাম ডেন্টাল কেয়ারের কর্মচারী পলাশ দাস (১৩)।

আহতদের সূত্রে জানা গেছে, কালিশুরি- বাউফল সড়কের উত্তর দিক থেকে আসা একটি মোটরসাইকেল পৌরশহরের গোলাবাড়ি মোরে এসে নিয়ন্ত্রণ হারিয়ে সালাম ডেন্টাল কেয়ারের ভিতরে ঠুকে যায়৷ এতে সালাম ডেন্টাল কেয়ারের ভিতরে অবস্থান করা প্রতিষ্ঠানের কর্মচারী পলাশ দাস গুরুতর আহত এবং মোটরসাইকেল আরোহী দুজন আহত হয়। সালাম ডেন্টাল কেয়ারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

দুর্ঘটনায় আহত মোটরসাইকেল আরোহী মো. মাইনুদ্দিন জানান, তার ফুফাতো ভাই মাসুম গাড়ি (মোটরসাইকেল) চালাচ্ছিলেন। গোলাবাড়ি মোরে এলে হঠাৎ গাড়ির পিকাপ বেড়ে যায় এবং গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ওই দোকানের ভিতরে ঢুকে যায়।

সালাম ডেন্টাল কেয়ারের পরিচালক শামিম হোসেন কান্না জড়িত কন্ঠে বলেন, আমার সব কিছু শেষ ভাই। এই প্রতিষ্ঠান পুনঃনির্মাণ করার কোনো সুযোগ আমার নেই।

বাউফল থানার পরিদর্শক তদন্ত মিজানুর রহমান বলেন, ঘটনা স্থলে পুলিশ গিয়ে গাড়ি উদ্ধার করেছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এবিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর