কালিগঞ্জে ইভটিজিংয়ের শিকার পুলিশ দম্পতি

সাতক্ষীরার কালিগঞ্জের নাজিমগঞ্জ বাজারে ইভটিজিংয়ের শিকার হয়েছে এক পুলিশ দম্পতি। প্রতিবাদ করায় উল্টো বিপদে পড়তে হয়েছে তাকে।

জানা যায়, গত বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে কালিগঞ্জ থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালাম তার স্ত্রী, সন্তান ও বোনকে নিয়ে ঐহিত্যবাহী নাজিমগঞ্জ বাজারে কেনা-কাটা করতে যায়।

জরুরি প্রয়োজনে উপ-পরিদর্শক আব্দুস সালাম তাদেরকে রেখে পাশ্ববর্তী একটি দোকানে যায়।

ওই সুযোগে বাজারে অবস্থিত বিশ্বাস বস্ত্রালয়ের কর্মচারি মথুরেশপুর ইউপি’র শীতলপুর এলাকার এশার আলীর ছেলে আশিকুর রহমান (২৬) সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালামের স্ত্রী ও বোনকে উত্যক্ত করে। বিষয়টি জানান পর সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালাম প্রতিবাদ করলে উল্টো ওই দোকানের কর্মচারি পুলিশ দম্পতির উপর ক্ষিপ্ত হয়ে অশালীন আচরণ করতে থাকে। উভয়ের মধ্যে হাতাহাতির একপর্যায়ে পাশ্ববর্তী দোকানদাররা এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

কিন্তু পরবর্তীতে বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে ও ব্যক্তিস্বার্থ চরিতার্থ করার লক্ষ্যে স্থানীয় এক জনপ্রতিনিধি বাজারের দোকানদারকে উত্তেজিত করে থানার সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালামের বিরুদ্ধে থানায় এসে মিথ্যা অভিযোগ করেন। উত্যক্তকারীর বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো উত্যক্তের শিকার হওয়া একজন পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়ায় সচেতন মহলের মাঝে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী সহকারী উপ-পরিদর্শক আব্দুস সালামের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, স্ত্রী, সন্তান আর বোনকে নিয়ে বাজারে গিয়েছিলাম। ওই সময়ে তাদেরকে উত্যক্ত করে দোকান কর্মচারি আশিকুর। প্রতিবাদ করতে যাওয়ায় উল্টো দোকান কর্মচারি আশিকুর তার সাথে অশালীন আচারণ করে বলে জানান তিনি।

এদিকে অভিযুক্ত আশিকুরের মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও সেটি রিসিভ হয়নি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর