ডিবি পুলিশের অভিযানে হার্ট অ্যাটাকে আসামির মৃত্যু

চট্টগ্রামে বসত বাড়িতে ডিবি পুলিশের অভিযান কালে ওই বাড়ির গৃহকর্তা নাছির উদ্দীন (৫৪) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

সে বায়েজিদ থানার পশ্চিম শাহীন নগর এলাকার মৃত বজল আহমদের ছেলে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত আড়াইটার দিকে এই ঘটনা ঘটে।

মৃতের ছোট ভাই ফরিদ আহমদ জানান, বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে নগর গোয়েন্দা পুলিশের একটি দল বজল আহমদ সওদাগরের বাড়িতে গিয়ে নাছির উদ্দীনকে গ্রেফতার করতে যায়। বাড়ির লোকজন নাছির উদ্দীনের নামে ওয়ারেন্ট ওয়ারেন্ট দেখাতে বল্লে তারা ওয়ারেন্ট দেখাতে পারেনি। শেষে একটি অভিযোগ আছে বলে জানায়। এসময় অভিযানকারী দলের সামনেই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে মেডিকেলে নিয়েগেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এই বিষয়ে নগর গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি নুর মোহাম্মদ জানান, ফটিকছড়ি থানার একটি মামলায় আদালতে এক আসামি নাছির উদ্দীনের নাম স্বীকার করে। তার প্রেক্ষিতে রাতে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করতে যায়। তাকে অসুস্থ অবস্থায় পেয়ে সকালে বায়েজিদ থানায় হাজির হওয়ার শর্তে গ্রেফতার না করে ফিরে আসে। আসার পথে ওই বাড়ির লোকজন অভিযানকারী টিমের উপর হামলা চালায়।

এই ঘটনায় বায়েজিদ থানা অফিসার ইনচার্জ ফেরদৌস জাহান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় আমরা লিখিত অভিযোগ পেলে আইনী ব্যবস্থা গ্রহণ করবো।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর