আর্জেন্টিনাকে ঘিরে বাংলাদেশের উদযাপন দেখেছেন মেসি

লিওনেল মেসি একটা বিশ্বকাপ জিতুক, আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের ৩৬ বছরের আক্ষেপ কেটে যাক; এমন চাওয়া যতটা না সুদূর আর্জেন্টিনার মুলুকে তাদের ফুটবল ভক্তরা করছিলেন, তার চেয়ে কোনো অংশে কম করেননি বাংলাদেশের ফুটবল ভক্তরা।

কাতার বিশ্বকাপ চলাকালীন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের জন্য বাংলাদেশের ফুটবল ভক্তদের উন্মাদনা বিশ্বের সবার নজর কেড়েছে। ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা ফিফাও নিজেদের পেজে প্রকাশ করেছে তেমনই কিছু ছবি।

খোদ আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনি বিশ্বকাপ চলাকালীন জানিয়েছেন, বাংলাদেশের ফুটবল ভক্তদের উন্মাদনার কথা জানেন তিনি। এবার ফুটবল বিশ্বের মহাতারকা, আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক লিওনেল আন্দ্রেস মেসিও জানিয়েছেন, আর্জেন্টিনাকে ঘিরে বাংলাদেশের মানুষের উদযাপন দেখেছেন তিনিও।

সম্প্রতি রেডিও আরবান প্লে স্টেশনে নিজের মনের কথা উজাড় করে জানিয়েছিলেন মেসি। এবার ডায়রিও ওলেকেও দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ভেতরের কথা মন খুলে জানিয়েছেন মেসি।

যেখানে এই ফুটবল জাদুকরের কাছে জানতে চাওয়া হয়, বাংলাদেশি ফুটবল ভক্তদের উন্মাদনার কথা জানেন কি তিনি। উত্তরে মেসি বলেন, ‘হ্যাঁ, আমি সবকিছু জানি। দেখেছিও (বাংলাদেশের উদযাপন)। পুরো দেশ যে আমাদের জার্সিতে ছেয়ে গেছে, যেটা সোফি (সাংবাদিক সোফি মার্টিনেজ) আমাকে ফাইনালের আগেই ইন্টারভিউতে বলেছিল। আর্জেন্টিনার ১০ নম্বর জার্সি পুরো বিশ্বে দেখা, অসাধারণ একটা ব্যাপার।’

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর