কক্সবাজারে দুই স্বাস্থ্য কর্মকর্তার এক যোগে বদলী

একযোগে কক্সবাজারের দুই স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে একযোগে বদলির আদেশ দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর। তারা হলেন টেকনাফের ডাঃ আলী এহসান ও কক্সবাজারের ডাঃ টিটু চন্দ্র শীল।

আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক (প্রশাসন) অধ্যাপক মোঃ শামিউল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য নিশ্চিত হওয়া গেছে।

প্রজ্ঞাপনে জানা যায়, টেকনাফ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আলী এহসানকে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ টিটু চন্দ্র শীল কে পটুয়াখালী মির্জাগঞ্জ কাঠালতলী ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে বদলি করা হয়েছে।

এছাড়াও তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. আবুল কাসেমকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থলাভিষিক্ত করা হয়েছে।

এদিকে বদলীকৃতদের দুই কর্ম দিবসের মধ্যে দায়িত্বভার হস্থান্তরের আদেশ দেয়া হয়েছে। অন্যতায় তিন দিনের মধ্যে উক্ত পদ অবমূক্ত হিসেবে গন্য করা হবে বলে উল্লেখ করা হয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর