‘রাজাকার-আলবদরদের নিয়ে করা বিএনপিকে প্রতিহত করবো’

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেছেন, বিএনপি মিথ্যাচার করার চেষ্টা করছেন। তারা রাজাকার-আলবদরদের নিয়ে যে রাজনৈতিক দল করেছেন, সেই দলকে আমরা প্রতিহত করবো। আমরা ১৯৭১ সালে তাদের পরাজিত করেছি, ২০১৫ সালে তাদের আগুন সন্ত্রাসকে বোকাবেলা করে পরাজিত করেছি, এই নির্বাচনেও তাদের পরাজিত করে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় এনে রাষ্ট্র পরিচালিত হবে মুক্তিযুদ্ধের চেতনায়, দেশ উন্নয়ন হবে শেখ হাসিনার নেতৃত্বে এবং ২০৪১ সালের মধ্যেই আমরা উন্নত বাংলাদেশ পাবো।

বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার শানেরপাড়ে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহাবুদ্দিন শাহার সভাপতিত্বে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাশার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, স্থানীয় সাংসদ (মাদারীপুর-২ এমপি) প্রতিনিধি আ.ফ.ম ফুয়াদ, রাজৈর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক ফরিদা হাসান পল্লবীসহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর