সাতক্ষীরার পুলিস সুপারের সাথে সাংবাদিক এ্যাসোসিয়েশনের শুভেচ্ছা বিনিময়

সাতক্ষীরার পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান এর সাথে সৌজন্য সাক্ষাত ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেছে সাতক্ষীরা সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশনের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলা ১২ টায় পুলিশ সুপারের কার্যালয়ে সৌজন্য সাক্ষাত ও ফুলের শুভেচ্ছা বিনিময় করেন নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশনের নব-গঠিত কমিটির সভাপতি- আব্দুল্লাহ আল-মামুন, সাধারণ সম্পাদক মো. রাহাত রাজা, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুজ্জামান শিমুল, সাংগঠনিক সম্পাদক গাজী ফরহাদ, নির্বাহী সদস্য-  মীর মোস্তাফা আলী, মাহফিজুল ইসলাম আক্কাজ ও মো. আব্দুর রহিম। উপস্থিত ছিলেন, সদস্য সৈয়দ সাদিকুর রহমান, রেজাউল করিম, কামরুল ইসলাম, আজিজুল ইসলাম ইমরান, আব্দুর রহমান, সৌরভ হোসেন, ফিরোজ হোসেন, মাসুদ আলী প্রমুখ।

এসময় পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক। কাজেই সাংবাদিকদের কাছে তথ্য এড়িয়ে যাওয়া বা সাংবাদিকদের তথ্য প্রদানে অসহযোগিতা করার কোনো অবকাশ নেই।

তিনি বলেন, দেশ ও সমাজ থেকে সব ধরনের অপকর্ম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও সন্ত্রাস দমনে পুলিশের ন্যায় সাংবাদিকদের ভূমিকাও অতুলনীয়। আমি সম্মিলিত সাংবাদিক এ্যাসোসিয়েশনের নব-গঠিত কমিটির সাফল্য কামনা করছি।

বার্তাবাজার/এ.আর

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর