বিএনপির বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী উকিল সাত্তার জয়ী

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের উপ নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষণা করা হয়েছে।

জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা যায়, প্রাপ্ত ফলাফল অনুযায়ী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা বহিস্কৃত নেতা উকিল আব্দুস সাত্তার ভুইয়া স্বতন্ত্র প্রার্থী (কলারছড়ি) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৪৪ হাজার ৮১৭ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্ধি জাতীয় পার্টির প্রার্থী (লাঙ্গল) পেয়েছেন ৯ হাজার ৫শ ৮০ ভোট। এছাড়াও বিএনপির অপর বহিস্কৃত নেতা সাবেক আশুগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি নিখোঁজ আবু আসিফ আহমেদ স্বতন্ত্র প্রার্থী (মোটারগাড়ি) পেয়েছেন ৩ হাজার ২৩৮ ভোট এবং জাকের পার্টির জহিরুল হক জুয়েল (গোলাপ ফুল) পেয়েছেন ১৪‘শ ২৭ ভোট।

এদিকে নির্বাচিত হওয়ার পর দেশ ও জনগণের প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন উকিল সাত্তার ভুইয়া। তিনি বলেন, দুঃসময়ে যারা পাশে থেকে ভোট দিয়ে তাকে নির্বাচিত করেছেন তিনি তাদের সার্বিক কল্যানে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও তিনি বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকার বিষয়ে তিনি বলেন, আমি যেহেতু দীর্ঘদিন একটা সংগঠন করেছি। সে সংগঠনের নেতাকর্মীদের প্রতি এখনো আমার সহানুভুতি রয়েছে এবং তাদের আমি ভালবাসি। বিশেষ কারণে দলত্যাগ করে আমাকে নির্বাচন করতে হয়েছে। কারণ জনপ্রতিনিধি হিসেবে জনগনের কল্যান করার যে সুযোগ থাকে বাইরে থেকে তা সম্ভব হয় না।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর