বিরামপুরে ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে মা নিহত, আহত কোলের শিশু

স্বামী-সন্তান নিয়ে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে ফিরছিলেন রেশমা আক্তার (২১)। তবে সেই ফেরা ফিরতে হলো লাশ হয়ে। সড়ক দুর্ঘটনায় ট্রাকের চাকায় পৃষ্ট হয়ে প্রাণ গেল রেশমার। তথ্যটি নিশ্চিত করেছেন দিনাজপুরের বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দিনাজপুরের বিরামপুর পৌর এলাকার সোনালী ব্যাংক সংলগ্ন মহাসড়কে সড়ক দুর্ঘনায় প্রাণ যায় রেশমার। এতে আহত হয় তার কোলে থাকা শিশু সন্তান। নিহত রেশমা হাকিমপুর উপজেলার বলরামপুর গ্রামের কাউসার মিয়ার স্ত্রী।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বিরামপুর থানার উপ-পরিদর্শক (এসআই) নিহার রঞ্জন জানান, নিহতের স্বামী কাউসার মিয়া ফুলবাড়ী উপজেলার ভবানীপুর গ্রামে শশুর বাড়ি থেকে দাওয়াত খেয়ে স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে নিজ বাড়ি হাকিমপুর উপজেলাতে ফিরছিলেন। দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়ক দিয়ে তারা আসার সময় বিরামপুর উপজেলার সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় পৌঁছালে সামনে একটি চার্জার চালিত ভ্যান দেখে কাওসার জোরে মোটরসাইকেলে ব্রেক চেপে ধরে।

এতে কোলে সন্তান নিয়ে মোটরসাইকেলের পিছনে বসে থাকা তার স্ত্রী নিহত রেশমা রাস্তায় ছিটকে পড়ে। এতে রাস্তাটি দিয়ে যাওয়া একটি ট্রাকের পেছনের চাকায় সে পৃষ্ট হয় এবং ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় তাদের শিশু সন্তান আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিরামপুর থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, আমরা ট্রাকটিকে আটক করেছি। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর