বাসের টিকিট কাউন্টারে কাজ করছিলো সাজাপ্রাপ্ত ডাকাত!

ডাকাতির মামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি নাম-পরিচয় গোপন রেখে আশুলিয়ার বাইপাইলে বাসের টিকিট কাউন্টারে কাজ করে আসছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না। এপিবিএন পুলিশের অভিযানে সাজাপ্রাপ্তির পর দীর্ঘ ১২ বছর পলাতক থেকে অবশেষে গ্রেপ্তার হলেন রফিকুল ইসলাম ওরফে রাফি (৪০)। তিনি কুষ্টিয়া জেলার মিরপুর থানার রানা কোরিয়া গ্রামের মতিয়ার মিয়ার ছেলে।

গতকাল মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাতে ঢাকার আশুলিয়ার বাইপাইলের একটি পাম্প এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে আশুলিয়া থানায় হস্তান্তর করে এপিবিএন পুলিশ। পরে বুধবার (১ ফেব্রুয়ারি) ভোরে কুষ্টিয়া মডেল থানার পুলিশের একটি দল আশুলিয়া থানা থেকে আসামি রাফিকে নিয়ে যায়।

৭ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-পরিদর্শক দীপক চন্দ্র পাল জানান, রফিকুল ইসলাম ওরফে রাফি ২০১১ সালের কুষ্টিয়া মডেল থানার জিআর মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি। সে পরিচয় গোপন করে দীর্ঘ দিন ধরে আশুলিয়ার বাইপাইলে বাসের টিকিট কাউন্টারে কাজ করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে তথ্য-প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়।

কুষ্টিয়া মডেল থানা সূত্রে জানা যায়, ২০১১ সালে ডাকাতি মামলার ঘটনায় আদালত রফিকুল ইসলাম ওরফে রাফি’র বিরুদ্ধে তিন বছরের সাজা দেন। ডাকাতির ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর