ধোবাউড়ায় পুলিশের সহায়তায় জমি দখলের অভিযোগ

ময়মনসিংহের ধোবাউড়ায় পুলিশের সহায়তায় জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী ফিরোজ খান বাদী হয়ে পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, উপজেলার গামারীতলা ইউনিয়নের পূর্ব গামারীতলা গ্রামের ফিরোজ খান ও মহদীপুর গ্রামের হাসিবুন্নাহার এর সাথে জমিজমা নিয়ে পূর্ব শত্রুতা রয়েছে। আদালতে মামলাও চলমান রয়েছে। গত রবিবার ফিরোজ খান তার সাফকাওলা দলিলমূলে ক্রয়কৃত ভূমিতে বুরোধানের চারা রোপন করেন।

এদিকে হাসিবুন্নাহারের লোকজন হুমকি ধমকি দেওয়ায় আদালতে ১৪৪ ধারার আবেদন করেন ফিরোজ খান। কিন্তু ধোবাউড়া থানার উপ-পরিদর্শক আতোয়ার রহমান যথাসময়ে নোটিশ প্রেরণ না করে তিনি জমিতে উপস্থিত থেকে হাসিবুন্নাহারের লোকজনকে দিয়ে রোপনকৃত ভূমিতে ট্রাক্টর দিয়ে ধান নষ্ট করে দেন। একই সাথে হাসিবুন্নাহারের লোকজন পূণরায় জমিতে ধানের চারা রোপন করেন। এছাড়াও ফিরোজ খানের বাড়িতে রাতের বেলায় পুলিশ গিয়ে ক্ষেতে না নামতে হুমকি ধমকি দেন।

এ ব্যাপারে ফিরোজ খান বলেন, রাতে বাড়িতে গিয়ে পুলিশে হামলা করছে আর ক্ষেতে উপস্থিত থেকে আতোয়ার দারোগা সহযোগিতা করে আমার রোপনকৃত ধান নষ্ট করে দেয়।

এ ব্যাপারে ধোবাউড়া থানার উপ-পরিদর্শক আতোয়ার রহমান বলেন, আমি নোটিশ প্রেরণ করতে গিয়েছিলাম কিন্তু কাউকে পাইনি।

ধোবাউড়া থানার অফিসার ইনচার্জ টিপু সুলতান জানান, ফিরোজ খানের দলিল ভূয়া এবং তার নামে মামলা রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর