‘এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই’

বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী বলেছেন, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে দেশে লুটপাটের মহোৎসব চলছে। আমাদের শ্রমিক ভাইয়েরা বিদেশে কষ্ট করে দেশে টাকা পাঠায়, আর লুটেরারা দুর্নীতি করে দেশের টাকা বিদেশে পাঠায়। রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজসহ নানা উন্নয়ন প্রকল্পে দুর্নীতির মাধ্যমে দেশকে অর্থনৈতিকভাবে পঙ্গু করেছে সরকার। এই সরকারের আর ক্ষমতায় থাকার অধিকার নেই। বিএনপির নেতৃত্বে জনগণই এই সরকারকে ক্ষমতা থেকে নামাবে। এজন্য সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় সমাবেশ সফল করতে বাগেরহাট জেলা বিএনপির কার্যালয়ে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নিতাই রায় চৌধুরী বলেন, বিএনপি গণতন্ত্র ও আন্দোলনমুখী দল। আন্দোলনের মাধ্যমেই সরকারের পতন ঘটানো হবে। সেই লক্ষে সারা বাংলাদেশে বিএনপি আন্দোলন সংগ্রাম চালিয়ে যাচ্ছে। আগামী ৪ ফেব্রুয়ারি ১০ দফা দাবিতে খুলনাসহ সারাদেশের প্রতিটি বিভাগে মহাসমাবেশ হবে। এই সমাবেশ বানচাল করতে ক্ষমতাসীনরা নানাভাবে বাধা দেওয়ার চেষ্টা করবে। সকল বাধা বিপত্তি উপেক্ষা করে নেতাকর্মীদের সমাবেশে অংশগ্রহণের আহ্বান জানান তিনি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর