ব্রাহ্মণবাড়িয়ার চাঞ্চল্যকর ডাকাতি ঘটনায় র‍্যাবের হাতে ৬ ডাকাত আটক

ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগরের আলোচিত চাঞ্চল্যকর ডাকাতি মামলায় জড়িত ডাকাত দল পুনরায় ডাকাতির প্রস্তুতিকালে দলের সর্দার সহ ছয় জনকে আটক করেছে র‌্যাব-৯ সিলেট।

আজ (৩১ জানুয়ারি) মঙ্গলবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা র‌্যাব ৯ এর সিপিসি অস্থায়ী কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উইং কমান্ডার মো: মোমিনুল হক, জিডি-পি, অধিনায়ক সিও,র‌্যাব-৯, সিলেট।

ডাকাত দলের ৬ জনকে আজ রাত জেলার নাসিরনগর ফান্দাউক ইউনিয়নের আতুকুরা বাজারের পাশ থেকে ছাতিয়ানগামি পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাদের আটক করে র‍্যাব।

এসময় সংবাদ সম্মেলনে তিনি বলেন, গত ২৭ জানুয়ারি রোজ শুক্রবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা চাপড়তলা ইউনিয়নের চাপরতলা টু খান্দুরা সড়কের বড়ইউড়ি গ্রামের পাশে ওরস থেকে ফেরার পথে অজ্ঞাতনামা ১০-১২ জনের একটি ডাকাত দলের সক্রিয় সদস্যরা দেশীয় অস্ত্রসহ রাস্তার উপর চলন্ত গাড়ি থামিয়ে মূল্যবান জিনিসপত্র সহ মোবাইল ফোন,নগদ টাকা ডাকাতি করে সিএনজি ওটোরিক্সার ড্রাইভার সহ অর্ধশত যাত্রীদের দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এ ঘটনায় ২৮ জানুয়ারি সিএনজি চালক বাদী হয়ে নাসিরনগর থানায় অজ্ঞাতনামা ১০-১২ জনের বিরুদ্ধে ডাকাতি মামলা দায়ের করে।

আসামিদের আইনের আওতায় আনতে র‌্যাব-৯ , সিলেট চাঞ্চল্যকর এই ডাকাতির ঘটনায় ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা তথ্য জোরদার করে লুন্ঠিত মোবাইলের সূত্র ধরে ডাকাতদের অবস্থান সনাক্ত করে তাদের ০৬ জন ডাকাতকে আটক করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদে নাসিরনগরে ডাকাতির ঘটনার সাথে সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়া যায়।

ডাকাতির ঘটনায় আটককৃতরা হলেন হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার উড়ালকুল গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে মোঃ আবুল কালাম (২৬),লাখাই থানার মুরিআগ গ্রামের মোঃ জসিম মিয়া, লাখাই থানার বামৈ কাটিয়ারা গ্রামের মোঃ রিপন মিয়া, লাখাই থানার বামৈ পশ্চিম গ্রামের মোঃ লাভলু মিয়া,লাখাই থানার বামৈ পশ্চিম গ্রামের মাহমুদুল হাসান জুয়েল (৩৫), লাখাই থানার বামৈ পশ্চিম গ্রামের সবুজ সরকার।

সংবাদ সম্মেলনে এসময় হবিগঞ্জ এর কোম্পানি কমান্ডার – লেফটেন্যান্ট কমান্ডার মো: নাহিদ হাসান ও অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর