সাতক্ষীরা জেলা বিএনপি’র দুই গ্রুপের হাতাহাতিতে পন্ড প্রস্তুতি সভা!

বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে দুই গ্রুপের হাতাহাতির ঘটনায় সাতক্ষীরা জেলা বিএনপির প্রস্তুতি সভা পন্ড হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) বিকালে সাতক্ষীরা শহরের নিরিবিলি কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটে। এদিকে, এঘটনায় বিএনপির সাংগঠনিক দূর্বলতা প্রকাশ্যে আশায় তোপের মুখে পড়েছেন ওই দুই গ্রুপের শীর্ষ নেতাসহ কেন্দ্রীয় নেতারা।

সাতক্ষীরা জেলা বিএনপির একাধিক নেতাকর্মী জানান, আগামী ৪ ফেব্রুয়ারি খুলনা বিভাগীয় সমাবেশ সফল করার জন্য মঙ্গলবার বিকালে প্রস্তুতি সভার আয়োজন করে সাতক্ষীরা জেলা বিএনপি। জেলা বিএনপির আহবায়ক এড.সৈয়দ ইফতেখার আলীর সভাপতিত্বে ও জেলা বিএনপির সদস্য সচিব আব্দুল আলীমের সঞ্চালনায় প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

অনুষ্ঠান চলাকালীন সময়ে জেলা বিএনপি’র সদস্য সচিব আব্দুল আলীম তার বক্তব্য বলেন, ‘এভাবে সংগঠন চলতে থাকলে সাতক্ষীরার দুই গ্রুপের নেতাকর্মীরা আমানের মতো নিহত হবে। যার দায় নিতে হবে কেন্দ্রীয় নেতাদের।’ তার এমন বক্তব্যের পর সাতক্ষীরা জেলা বিএনপির দুই গ্রুপ হাতাহাতি ও সংর্ঘষে জড়িয়ে পড়ে। যেটি কয়েক মিনিট ধরে চলতে থাকে। একপর্যায়ে কেন্দ্রীয় নেতা জাতীয়তাবাদী দলের ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু’র হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এব্যাপারে সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক এড.সৈয়দ ইফতেখার আলী ও সদস্য সচিব আব্দুল আলীমের সাথে মুঠোফোনে একাধিক যোগাযোগ করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর