শাহজাদপুরে পৃথক পৃথক স্থান থেকে দুইটি লাশ উদ্ধার

সিরাজগঞ্জ শাহজাদপুরে মঙ্গলবার(৩১ জানুয়ারী) পৌর সদরের পাড়কোলা মহল্লা থেকে মৃত আব্দুল হোসেনের ছেলে সাইদুল ইসলাম লেদু(৫০)’র গলাকাটা লাশ ও উপজেলার নরিনা ইউনিয়নের নরিনা দক্ষিনপাড়ার ধলিরচড়ায় বাদশা মিয়ার প্রজেক্ট থেকে গত সোমবার রাতে অজ্ঞাতনামা এক নারীর(৪৫) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত লেদুর বোন শাহানারা খাতুন অভিযোগ করে বলেন, আমার ভাই প্রায় ২৩ বছর যাবৎ বিদেশে থেকে যে টাকা পয়সা পাঠিয়ে তা আমার বড় ভাই মৃত শহিদুল ইসলাম সাগরের বৌ ছালমা খাতুন আত্মসাৎ করেছে। সেই টাকার চাওয়ায় ভাই বৌ ও তার মেয়ে সাথী খাতুন মিলে আমার ভাইকে হত্যা করে আত্মহত্যা সাজিয়েছে। এদিকে সব অভিযোগ অস্বীকার করে ছালমা খাতুন জানান, আজ সকালে সে নিজ ঘরে চাকু দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেছে এবং আমার মেয়ে বাচাতে গিয়ে তার হাত কেটে গেছে।

এবিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম মৃধা জানান, গত সোমবার রাতে নরিনা ইউনিয়ন থেকে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করে মৃত্যুর কারন জানতে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এখন পর্যন্ত তার পরিচয় জানা যায়নি। অপরদিকে, পৌর সদরের লেদুর গলাকাটা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়না তদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে। এবিষয়ে একপর্যন্ত কোন মামলা হয়নি এবং কাওকে আটক করা হয়নি। এটি হত্যা না আত্মহত্যা তা ময়না তদন্তের রির্পোট পেলে মৃত্যুর আসল রহস্যসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর