উপ-নির্বাচনী এলাকায় ব্যাংক বন্ধের ঘোষণা

বিএনপির ছেড়ে দেওয়া ছয়টি আসনে আগামী বুধবার (১ ফেব্রুয়ারি) উপনির্বাচন অনুষ্ঠিত হবে।এ উপলক্ষে নির্বাচনী এলাকায় তফসিলি ব্যাংকসমূহের আঞ্চলিক কার্যালয়সহ শাখা বা উপশাখাগুলো ভোটের দিন বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) বাংলাদেশ ব্যাংকের ডিপার্টমেন্ট অব সাইট সুপারভিশন (ডিওএস) এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশ প্রদান করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ২৯ জানুয়ারির প্রজ্ঞাপন মোতাবেক জাতীয় সংসদের ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ উপজেলা এবং রানীশংকাইল উপজেলার ধর্মগড় ও কাশিপুর ইউনিয়ন ছাড়া), বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম উপজেলা), বগুড়া-৬ (বগুড়া সদর উপজেলা), চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট, গোমস্তাপুর ও নাচোল উপজেলা), চাঁপাইনবাবগঞ্জ-৩ (চাঁপাইনবাবগঞ্জ সদর), ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল ও আশুগঞ্জ উপজেলা) শূন্য আসনে নির্বাচন উপলক্ষে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকায় ভোটগ্রহণের দিন অর্থাৎ আগামী ১ ফেব্রুয়ারি বুধবার নির্বাচনী এলাকায় তফসিলি ব্যাংকসমূহের আঞ্চলিক কার্যালয়সহ শাখা বা উপশাখা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হলো।

এদিন নির্বাচনী এলাকাগুলোতে সকল ব্যাংকের শাখা বা উপশাখায় সাধারণ ছুটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ব্যাংক। পাশাপাশি ভোটের দিন নির্বাচনী এলাকায় সাধারণ ছুটিও ঘোষণা করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর