সরিষাবাড়ীতে এমপি মনোনয়ন প্রত্যাশি আব্দুস সামাদ আজাদ তারার কম্বল বিতরন

জামালপুরের সরিষাবাড়ীতে দরিদ্র অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার বিকেলে জামালপুর ৪ সরিষাবাড়ী আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশি ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ তারা’র নিজস্ব অর্থায়নে আওনা ইউনিয়নের স্থল হাজী বাড়ী হাফিজিয়া মাদ্রাসার এতিম দরিদ্র শিক্ষার্থী ও পিংনা ইউনিয়নের মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গনে সনাতন ধর্মাবলম্বীদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশি ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ (তারা), আওয়ামী লীগ নেতা রুমেল তালুকদার, তারাকান্দি ট্রাক ও ট্রাঙ্ক লড়ি মালিক সমিতির সদস্য আশিকুজ্জামান ঝিমি সহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।

এসময় সরিষাবাড়ী আসনের আওয়ামী লীগের এমপি মনোনয়ন প্রত্যাশি ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ (তারা) বলেন, ৭৫ পরবর্তী সরকারগুলো নিজেদের ভাগ্য উন্নয়নে কাজ করেছে আর শেখ হাসিনা সরকার দেশের জনগণের ভাগ্য উন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কোন বিদেশী ঋণ ছাড়াই পদ্মাসেতুর কাজ নির্মাণ করেছে আওয়ামী লীগ সরকার। তাই বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনার জন্য আজ বাংলাদেশ ধণ্য।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর