বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনে লাঙ্গল মার্কার বিজয় লক্ষে যুবসংহতির ব্যাপক প্রচারণা

বগুড়া -৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনিত এমপি পদপ্রার্থীর লাঙ্গল মার্কার বিজয় লক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছে জাতীয় যুবসংহতি নন্দীগ্রাম উপজেলা শাখা।

লাঙ্গল মার্কার বিজয় ছিনিয়ে আনতে দিন-রাত বিভিন্ন বাজার এলাকাসহ গ্রাম মহল্লার ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করছেন যুবসংহতির নন্দীগ্রাম উপজেলা শাখার আহ্বায়ক আমিনুল ইসলাম জুয়েলের নেতৃত্বে যুবসংহতির সকল নেতা কর্মী। প্রচারনায় জাতীয় পার্টি দেশের জন্য দেশের মানুষের জন্য এবং ধর্মীয় বিষয়ে সর্বপ্রথম যে সকল কালজয়ী সিদ্ধান্ত গ্রহন করেছেন এবং বাস্তবায়ন করেছেন সে সব উন্নয়ন চিত্র ভোটারদের কাছে তুলে ধরছেন।

জাতীয় পার্টির সরকারে থাকাকালে শত উন্নয়ন হয়েছে। যেমন, বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম, শুক্রবার গরীবের হজ্বের দিন উল্লেখ করে সরকারি ছুটি ঘোষনা, মসজিদ ও উপাসনালয়ে বিদ্যুৎ বিল মওকুফ, কৃষকদের কৃষিঋণ চালু, ভূমিহীন ও গৃহহীনদের কথা চিন্তা করে গুচ্ছগ্রাম তৈরির প্রকল্প চালু, শিক্ষার মান বৃদ্ধিতে বিনা মূল্যে পাঠপুস্তুক বিতরন কার্যক্রম শুরু, কৃষিতে সেচ প্রকল্প চালু, খেলাধুলার উন্নয়নে বিকেএসপি প্রতিষ্টা সহ মিরপুর স্টেডিয়াম, আর্মি স্টেডিয়াম, চট্রগ্রাম স্টেডিয়াম জাতীয় নির্মাণ, হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিআইপি টার্মিনালসহ কয়েকটি বিমানবন্দর নির্মাণ, ঘরে ঘরে উন্নয়ন পৌছে দিতে উপজেলা পরিষদ তৈরিসহ জাতীয় পার্টির বিভিন্ন উন্নয়ন কথা ভোটারদের কাছে তুলে ধরে লাঙ্গল মার্কায় ভোট দিতে উৎসাহ প্রদান করছেন জাতীয় যুবসংহতি নন্দীগ্রাম উপজেলা শাখার নেতৃবৃন্দ।

আগামী ১লা ফেব্রয়ারী উপ-নির্বাচনে জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাতীয় যুবসংহতি বগুড়া জেলা শাখার সভাপতি শাহীন মোস্তফা কামাল (ফারুক আহমেদ) কে এমপি পদে মনোনয়ন দিয়েছেন জাতীয় পার্টি।

লাঙ্গল মার্কা নিয়ে ভোটারদের উৎসাহ কেমন এবং নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা ঘটার আশংকা রয়েছে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে জাতীয় যুবসংহতি নন্দীগ্রাম উপজেলা শাখার আহ্বায়ক আমিনুল ইসলাম জুয়েল বলেন, বগুড়া-৪ আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীক এবং ধানেরশীষ প্রতীক না থাকায় লাঙ্গল মার্কা নিয়ে ভোটারদের ব্যাপক উৎসাহ দেখা যাচ্ছে। তাতে বিপুল ভোটে লাঙ্গল মার্কা জয়লাভ করবে। আর নির্বাচন উপলক্ষে আইন শৃংখলা বাহিনী যে শক্ত অবস্থানে রয়েছে তাতে উৎসব মূখর পরিবেশে সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই।

পরিশেষে, দলমত নির্বিশেষে সকল ভোটারদের প্রতি লাঙ্গল মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান জাতীয় যুবসংহতি নন্দীগ্রাম উপজেলা শাখার আহ্বায়ক আমিনুল ইসলাম জুয়েল।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর