ধামইরহাটে হামলাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

নওগাঁর ধামইরহাটে প্রকৌশলীর উপর হামলাকারীদের বিরুদ্ধে দ্রুত বিচার ও দোষীদের শাস্তির দাবীতে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেল ৩ টা থেকে শুরু হয়ে ঘন্টাব্যাপী উপজেলা পরিষদের সামনে এলজিইডি ধামইরহাট কার্যালয়ের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচী পালিত
হয়।

এলজিইডির নির্বাহী প্রকৌশলী ও চট্রগ্রাম সিটি কর্পোরেশনের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. গোলাম ইয়াজদানীর উপর দুর্বৃত্তদের হামলার প্রতিবাদে এবং সন্ত্রাসী সাহাবুদ্দিনসহ সকল হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন উপজেলা প্রকৌশলী সুমন মাহমুদ, উপসহকারি প্রকৌশলী সহীদুর রহমান, মানস কুমার সাহা, সানাউল্লাহ, কমিউনিটি অর্গানাইজার আলমগীর হোসেন, কম্পিউটার অপারেটর মনিরুল ইসলাম, হিসাব সহকারি আব্দুল গাফফার, ঠিকাদার আব্দুল মালেক, শামীম রেজাসহ এলজিইডির বিভিন্নস্তরের কর্মচারী ও সুধীবৃন্দ।

উল্লেখ্য, গত ২৯ জানুয়ারি রোববার বিকেলে টাইগারপাসে চট্রগ্রাম সিটি কর্পোরেশনের অস্থায়ী কার্যালয়ে প্রকৌশলী মো.গোলাম ইয়াজদানী নিজ অফিস কক্ষে দাফতরিক কাজ করাকালীন ২০-২৫ জন ঠিকাদার অতর্কিতভাবে হামলা করে এবং শারিরীকভাবে নির্যাতন চালায়।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর