কুমারখালীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল স্কুল ছাত্রীর, সড়ক অবরোধ

কুষ্টিয়ার কুমারখালীতে অতিরিক্ত গতিতে চলতে থাকা মোটরসাইকেলের ধাক্কায় সামিয়া আফরিন সোহাগী (৭) নামের এক ছাত্রী নিহত হয়েছে। এঘটনায় চালকসহ আরো একজন ছাত্রী গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) বেলা ১২টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের ৩২ নং চড়াইকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সামনে এদুর্ঘটনা ঘটে।

নিহত ছাত্রী ওই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ও উপজেলার নন্দনালপুর ইউনিয়নের চড়াইকোল হওতাপাড়ার দিনমজুর মো. সোহান শেখের মেয়ে। আহত হালিমা আক্তার মুন্নি (৭) একই এলাকার মো. হালিম আলীর ছেলে ও একই বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। আর মোটরসাইকেল চালক কুষ্টিয়া সদর উপজেলার কাঞ্চনপুর রাতুলপাড়ার মো. হেকমত আলীর ছেলে মো. নাইমুল হোসেন নয়ন। তিনি একজন কসমেটিক্স ব্যবসায়ী।

অপরদিকে বিদ্যালয় এলাকায় সড়কে স্প্রিডব্রেকারে না থাকায় এবং সড়ক দুর্ঘটনায় ঘাতক চালককের বিচারের দাবিতে ওই বিদ্যালয়ের কয়েকশত শিক্ষার্থী ও স্থানীয়রা সড়ক অবরোধ করে রাখেন। এতে প্রায় ৩০ মিনিট সড়কের যানচলাচল বন্ধ হয়ে যায়। পরে খবর পেয়ে কুমারখালী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে অবরোধকারীদের দাবি মেনে নেন এবং যানচলাচল স্বাভাবিক করেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহসীন হুসাইন জানান, কুষ্টিয়া- রাজবাড়ী নন্দলালপুর ইউনিয়ন পরিষদের সামনের সড়কে অ্যাপাচি ভি ফোর মটরসাইকেলর ধাক্কায় দ্বিতীয় শ্রেণীর পড়ুয়া এক ছাত্রী মারা যায় আর এক শিক্ষার্থী আহত হয়েছে। মটরসাইকেল ও চালক আমাদের হেফাজতে আছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর