কুবিতে বিএনসিসির নতুন সিইউও হায়দার

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) ময়নামতি রেজিমেন্টের ৯ বিএনসিসি ব্যাটালিয়নের অন্তর্ভুক্ত কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্লাটুনের নতুন ক্যাডেট আন্ডার অফিসার (সিইউও) হিসেবে পদোন্নতি পেয়েছেন ক্যাডেট সার্জেন্ট হায়দার মাহমুদ।

শনিবার (২৮ জানুয়ারি) ময়নামতি রেজিমেন্টের রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ কামরুল ইসলাম (বিজিবিএম, পিএসসি) তাকে এই র‌্যাঙ্কব্যাজ পরিয়ে দেন।

হায়দার মাহমুদ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। তিনি প্লাটুনের ৯ম সিইউও হিসেবে দায়িত্ব পালন করবেন।

বর্তমানে কুবি বিএনসিসি প্লাটুনের সিইউও’র দায়িত্ব পালন করছেন বাংলা বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোঃ হাসানুর রহমান। চলতি বছরের ৩১শে জানুয়ারি পর্যন্ত তিনি সিইউও’র দায়িত্ব পালন করবেন।

গত ২৬শে জানুয়ারি সিইউও পদে পদোন্নতি পরীক্ষা সম্পন্ন হয়। এসময় লিখিত, ড্রিল, কমান্ড ও মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে অনেকের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করে ক্যাডেট সার্জেন্ট হায়দার মাহমুদ চূড়ান্তভাবে সিইউও পদের জন্য নির্বাচিত হন।

সিইউও নির্বাচিত হওয়ার অভিব্যক্তিতে হায়দার মাহমুদ বলেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয় বিএনসিসি প্লাটুনের সিইউও হিসেবে আমাকে ময়নামতি রেজিমেন্ট কর্তৃক যে দায়িত্ব দেওয়া হয়েছে সেই দায়িত্ব আমি সুষ্ঠুভাবে পালন করার সর্বোচ্চ চেষ্টা করবো এবং একইসাথে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্লাটুনকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার সর্বোচ্চ চেষ্টা করবো। সবাই দোয়া করবেন যাতে আমার উপর অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করতে পারি।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর