ধোবাউড়ায় জমি দখলের পায়তারা ও প্রাণ নাশের হুমকির অভিযোগ

ময়মনসিয়হের ধোবাউড়া উপজেলা গামারীতলা ইউনিয়নে র্পুবগামারীতলা এলাকায় ফিরোজ খান মোশাররফ খানের সাবকাওলা ক্রয়কৃত আবাদি জমি জোরপূর্বক দখলের পায়তারা, প্রাণনাশের হুমকির অভিযোগ উঠেছে প্রতিপক্ষ আছর আলী, জসিম উদ্দিন,ইসলাম উদ্দিন, হাসিবুন্নাহার গংদের বিরুদ্ধে।

ভূক্তভোগীর অভিযোগ সৃত্রে জানা গেছে, উপজেলার পূর্বগামারীতলা এলাকায় নুরজাহান বেগম গত ৬ জুন ২২ সালে তার পৈত্রিক নিজ জমি থেকে ৪৭৯ নং দলিল মুলে ৭০ শতাংশ জমি সাব কাওরা দেয়। যাহার জে এল নং ৮৪ বি এস খতিয়ান-১০২৮ দাগনং ৪৭০০ ও খারিজ নং ১৮৪৪ ও ৪৬৮০ দাগে ৭০ শতাংশ জমি ঐ এলাকার ফিরোজ খান ও মোশাররফ খানের নিকট ৪৭৯ নং দলিল মুলে (সাব কাওলা) ১০ লক্ষ ৪০ হাজার টাকায় বিক্রি করেন। দলিলের সাক্ষিদের উপস্থিতিতে জমি বুঝে নিয়ে নিজ দখলে রেখে জমি আবাদ করে আসছে বর্তমানে গ্রহীতারা বুরো ধান আবাদ করেছেন । অপরদিকে প্রতিপক্ষরা অবৈধ ভাবে জোড়পূর্বক জমি দখলসহ আবাদী বুরো ধান নষ্ট করার পায়তারা করছে। সেই আশংকা থেকে ফিরোজ খান বাদী হয়ে আদালতে একটি ৭ ধারায় মোকাদ্দমা করেন।

এ ব্যাপারে দলিল গ্রহিতা ফিরোজ খান বলেন, সাফকাওলা রেজিষ্ট্রিমূলে আমি জমির মালিক এবং আমার নামে নামজারি রয়েছে।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর