আখাউড়ায় পুলিশ লেখা মালিকবিহীন প্রাইভেট কার উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়া স্থলবন্দর থেকে মালিকবিহীন সাদা রঙের একটি প্রাইভেট কার উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) সকালে প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। যার নম্বর ঢাকা মেট্রো-গ ১৪-২৫২৫। গাড়ির ভেতরে একটি টিস্যু বক্সে ‘পুলিশ’ লেখা রয়েছে। গাড়ির স্টিয়ারিংয়ে চাবি লাগানো ছিল। এছাড়া অন্য কোন কিছু পাওয়া যায়নি।

স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, স্থলবন্দরে প্রবেশের গেইটের বাম পাশে সড়কে গত ১৫/১৬ দিন ধরে একটি সাদা রঙের প্রাইভেটকার পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা এই গাড়ির চালক বা মালিক কাউকে না দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

আখাউড়া স্থলবন্দরের সুপারিনটেনডেন্ট মোঃ সামাউল ইসলাম বলেন, ১০/১২ দিন আগে স্থানীয় বাসিন্দা হারুন মেম্বার আমাকে জানায় বন্দরের ২নং গেইটের বাইরে সড়কে একটি সাদা রঙের প্রাইভেট কার পরে আছে। যেহেতু বন্দরে প্রতিদিনই যাত্রীরা গাড়ি নিয়ে আসে আবার চলে যায় এবং গাড়িটি বন্দরের বাইরে থাকায় এ ব্যপারে বিশেষ গুরুত্ব দিইনি।

এ বিষয়ে আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসাদুল ইসলাম বলেন, খবর পেয়ে স্থলবন্দরে মালিকবিহীন পরে থাকা একটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। তবে এসময় গাড়ির চালক বা মালিক কাউকেই পাওয়া যায়নি। গাড়ির মালিকের পরিচয় সনাক্ত করার চেষ্টা চলছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর