মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের ক্ষমতায় আনা যাবে না: জাপা মহাসচিব

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের ক্ষমতায় আনা যাবে না বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মুজিবুল হক চুন্নু। শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের সঙ্গে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

মুজিবুল হক চুন্নু বলেন, নির্বাচনের আগে সবারই ক্ষমতায় যাওয়ার টার্গেট থাকবে, এটাই স্বাভাবিক। তবে এমন কোনো দলকে ক্ষমতায় আনা যাবে না, যারা ক্ষমতায় গিয়ে মুক্তিযুদ্ধের চেতনাকে জলাঞ্জলি দেবে, রাজাকার ও মুক্তিযুদ্ধবিরোধী শক্তির আস্ফালন বাড়াবে।

এ সময় জাপা মহাসচিব মুক্তিযোদ্ধাদের নামে বিভিন্ন সড়কের নামকরণেরও আহ্বান জানান।

করিমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা পলাশ কুমার বসুর সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলামের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন, করিমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুল আলম সিদ্দিকী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মেহেদী উল আলম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর