১৪ বছরে দেশের মতো রাজশাহীও বদলে গেছে: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ১৪ বছরে দেশের মতো রাজশাহীও বদলে গেছে। বৈপ্লবিক উন্নয়ন এখন দৃশ্যমান। শনিবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় রাজশাহীর মাদরাসা মাঠ পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর ঘিরে উজ্জীবিত রাজশাহীর সাধারণ মানুষ। ইতোমধ্যে পোস্টার, ব্যানার ও ফেস্টুনে ছেয়ে গেছে মহানগরী। এ ছাড়াও নির্মাণ করা হয়েছে তোরণ। সমাবেশে অংশ নেওয়া ছাড়াও রাজশাহী মহানগরীর সড়ক, ফ্লাইওভারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও জেলার বিভিন্ন উপজেলার সড়ক ও ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এই ২৫টি প্রকল্পে ব্যয় হয়েছে ১ হাজার ৩১৬ কোটি টাকার বেশি।

এদিকে প্রধানমন্ত্রী বিকেএসপি ও রাজশাহী ওয়াসা ভবনসহ আরও ছয়টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এখানে ব্যয় হবে ৩৭৬ কোটি টাকা। ইতোমধ্যে রাজশাহীতে এসেছেন কেন্দ্রীয় নেতারা।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সবচেয়ে বড় সমাবেশ হবে এটি। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে ঘুরে দাঁড়িয়েছে। বিএনপি জামায়াতের সব অপতৎপরতা রুখে দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।

তিনি আরও জানান, রাজশাহী জনসভায় আগামী নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে ভোট চাইবেন শেখ হাসিনা।

উল্লেখ্য, সবশেষ ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই মাঠেই নির্বাচনী জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর