প্রধানমন্ত্রীর জনসভা : রাজশাহীতে পৌঁছেছেন আ.লীগের কেন্দ্রীয় নেতারা

প্রায় পাঁচ বছর পর আগামীকাল রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে একদিন আগেই পৌঁছেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে রাজশাহী পৌঁছেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা।

জানা গেছে, আগামীকাল রোববার (২৯ জানুয়ারি) রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে প্রধানমন্ত্রীর জনসভা। ইতোমধ্যে দলটির হেভিওয়েট নেতারা এখন রাজশাহীতে। শনিবার আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ সংগঠনের শীর্ষ নেতারা রাজশাহী পৌঁছেছেন।

এদিকে সমাবেশে অংশ নেওয়া ছাড়াও রাজশাহী মহানগরীর সড়ক, ফ্লাইওভারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থাপনা ও জেলার বিভিন্ন উপজেলার সড়ক ও ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। এই ২৫টি প্রকল্পে ব্যয় হয়েছে ১ হাজার ৩১৬ কোটি টাকার বেশি। প্রধানমন্ত্রী বিকেএসপি ও রাজশাহী ওয়াসা ভবনসহ আরও ছয়টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। এখানে ব্যয় হবে ৩৭৬ কোটি টাকা। ইতোমধ্যে রাজশাহীতে এসেছেন কেন্দ্রীয় নেতারা।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসানুল হক পিন্টু জানান, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে ১৫ থেকে ২০ জন কেন্দ্রীয় নেতা রাজশাহীতে পৌঁছেছেন। বিভিন্ন আসনের এমপিসহ অন্য নেতারাও রাজশাহীতে পৌঁছেছেন। সেই সঙ্গে ছাত্রলীগের কেন্দ্রীর সভাপতি, সাধারণ সম্পাদকও এসেছেন।

উল্লেখ্য, সবশেষ ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি এই মাঠেই নির্বাচনী জনসভায় ভাষণ দেন প্রধানমন্ত্রী।

বার্তাবাজার/জে আই

 

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর