চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির শতবর্ষ উদযাপন

চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির শতবর্ষ উদযাপন অনুষ্ঠান হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি চত্বরে প্রধান অতিথি হিসেবে ‘গৌরবের ১০০ বছর ১৯২২-২০২২ উদযাপন অনুষ্ঠানের উদ্বোধন করেন বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপীল বিভাগের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বাংলাদেশ আইন কমিশনের সদস্য বিচারপতি এ.টি.এম ফজলে কবীর, চাঁপাইনবাবগঞ্জ আদালতের জেলা ও দায়রা জজ মোহাঃ আদীব আলী, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নরেশ চন্দ্র সরকার। সভাপতিত্ব করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এ্যাড. মোঃ জবদুল হক।

অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, পুলিশ সুপার আবদুর রকিব বিপিএম-পিপিএম বার। স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ মাহমুদুল ইসলাম কনক।

অনুষ্ঠানের শুরুতে মাননীয় প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী জাতীয় পতাকা উত্তোলন এবং আদালত চত্বরে গাছের চারা রোপন করেন। শতবর্ষ উদযাপন অনুষ্ঠানে জেলার প্রবীন আইনজীবী ও প্রয়াত আইনজীবীগণকে সম্মাননা স্মারক তুলে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিগণ।

এর আগে সকালে চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। এসময় চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতির সকল সদস্যগণ, জেলার বিচার বিভাগের কর্মকর্তাগণ, জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্নস্তরের কর্মকর্তা ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর