বাবুগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা

বরিশালের বাবুগঞ্জে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা প্রশাসনের আয়োজনে শনিবার সকাল সাড়ে ১০টায় বাবুগঞ্জ উপজেলা পরিষদের স্টেডিয়াম মাঠে পুরস্কার বিতরণ ও প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলন,এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন,উপজেলা মাধ্যমিক অফিসার নাসরিন জোবায়েদা,মাধবপাশা ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান,আগরপুর ইউনিয়নের চেয়ারম্যান কামরুল আহসান খান প্রমুখ।

উপজেলার ছয় ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রতিযোগি অংশ গ্রহণ করেন। শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী তিনজন বিজয়ীর হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়।

এর আগে খেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল ও উপজেলা নির্বাহী অফিসার নুসরাত ফাতিমা।

বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, দেশে আধুনিক ক্রীড়ার রূপকার শহীদ শেখ কামালের নামে আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর