‘বিএনপি হিংসায় অন্ধ হয়ে গেছে, তাই সরকারের উন্নয়ন দেখে না’

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক বলেছেন, সরকারের উন্নয়নে বিএনপির হিংসা হয়, হিংসায় তারা অন্ধ হয়ে গেছে। অন্ধত্বের কারণে তারা সরকারের উন্নয়ন দেখতে পায়না। তারা এখনো স্বপ্ন দেখে পাকিস্তানের।

তিনি আরো বলেন, বিএনপি দেশকে লুটপাট করেছে। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। সরকার বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করায় বিএনপির দুঃখ হয়, কষ্ট হয়। সেজন্য তারা বড় বড় কথা বলেন। তিনি আজ শুক্রবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মেহারী ফুটবল
খেলার মাঠে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মেহারী ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন আয়োজিত সভায় তিনি বলেন, আমি রাষ্ট্রপতি হতে চাই না, আমি জনগনের সন্তান জনগনের সাথেই থাকতে চাই।

তিনি এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, আসন্ন নির্বাচনে আপনারা যদি মনে করেন আমাকে ভোট দেয়া যায় তাহলে ভোট দিবেন অন্যথায় আপনার এই সন্তানকে বের করে দেবেন। তিনি আসন্ন নির্বাচনে মিথ্যা প্রপাকান্ডা ছড়ানো বিএনপির নেতাকর্মীদের থেকে সাবধানে থাকতে সকলের প্রতি আহ্বান জানান।

সভায় মেহারী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মোর্শেদ এর সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন কসবা উপজেলা চেয়ারম্যান রাশেদুল কায়সার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র এম,জি হাক্কানী প্রমূখ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর