ঈশ্বরগঞ্জে এক প্রতিবন্ধীকে ধর্ষণ আরেক প্রতিবন্ধীকে ধর্ষণ চেষ্টা, আটক ২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক বাক ও শারীরিক প্রতিবন্ধী কে ধর্ষণ করছে এক বখাটে। অন্য দিকে আরেক প্রতিবন্ধী কে ধর্ষণের চেষ্টা । ধর্ষক দুজনকেই গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার পৌর শহরের হাসপাতাল রোড মারফত চেয়ারম্যান প্লাজার দ্বিতীয় তলায় আইটি পার্ক নামক কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রের ভেতরে ২০জানুয়ারি বিকেলে বাক ও শারীরিক প্রতিবন্ধী কিশোরী (১৬) কে টাকার লোভ দেখিয়ে নিয়ে গিয়ে জোর পূর্বক ধর্ষণ করে আইটি পার্কের প্রশিক্ষক নূরুল আমিন (২৬)। ধর্ষক নূরুল আমিন মাইজবাগ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের আব্দুর রশিদের ছেলে ।

এ ঘটনায় (২৫ জানুয়ারি) বৃহস্পতিবার প্রতিবন্ধীর মা বাদি হয়ে থানায় অভিযোগ দিলে অভিযুক্ত নূরুল আমিনকে গ্রেফতার করে থানা পুলিশ।

অপরদিকে ২৫জানুয়ারি দুপুরে উপজেলার উচাখিলা ইউনিয়নের হাসের আলগী গ্রামের ১০ বছরের এক বাকপ্রতিবন্ধী বালিকা কে মামুন মিয়া (১৯) নামের এক বখাটে ধর্ষণের চেষ্টা করে। সে সময় প্রতিবেশি আলমগীর কবির ঘটনাটি দেখে এলাকাবাসিদের নিয়ে মামুন কে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। মামুন উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের আবুল কাশেমের ছেলে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান জানান, দুই বাক ও শারীরিক প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় জড়িত দুই জনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/জে আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর