বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রম প্রণয়নে জড়িতদের শাস্তির দাবি ইসলামী ছাত্র আন্দোলনের

শিক্ষাক্রম ২০২৩ সংস্কার, বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রম প্রণয়ণে জড়িতদের তদন্তপূর্বক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে ইসলামি ছাত্র আন্দোলন বাংলাদেশ এর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে পৌর শহরের ময়মনসিংহ কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঘন্টাব্যাপী ওই মানববন্ধন করে। মানববন্ধন শেষে উপজেলা শিক্ষা অফিসার বরাবর এক স্মারকলিপি প্রদান করে মানববন্ধনের নেতারা।

মানববন্ধনে ২০২৩ সালের বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রম প্রণয়ণে জড়িতদের তদন্তপূর্বক শাস্তির দাবি জানান ইসলামি আন্দোলন ময়মনসিংহ জেলা ও উপজেলা শাখার নেতৃবৃন্দ।

এছাড়াও মানববন্দনে উপস্থিত জনতা ব্যানার ফেস্টুনে বিভিন্ন স্লোগান লিখে প্রতিবাদ জানায়। স্লোগানে ছিলো, ডারওইন এর থিওরি মানি না মানব না বাতিল কর করতে হবে, বানর থেকে মানুষ নয়, আদম থেকে মানুষ হয়, আমার শিক্ষা আমায় দে নইলে গদি ছাইরা দে।

এ সময় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা (উত্তর) ইসলামি আন্দোলন বাংলাদেশ এর সাধারণ সম্পাদক ও ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি মুফতি হাবিবুল্লাহ্, ঈশ্বরগঞ্জ উপজেলা ইসলামি ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ ফরিদ উদ্দিন, সাধারণ সম্পাদক জুবায়ের হাসানসহ সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

বার্তাবাজার/এম আই

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর