নোবিপ্রবিতে স্বাধীনতা দিবস পালিত,সহস্র কণ্ঠে জাতীয় সংগীত

দিনব্যাপী নানা অনুষ্ঠানের মধ্য দিয়ে বর্ণাঢ্য আয়োজনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সহস্র কন্ঠে জাতীয় সংগীত পরিবেশন এবং বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (২৬ শে মার্চ) সকাল ৯ টায় দিনের প্রথমভাগে নোবিপ্রবি পরিবারের সকল শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে বিশ্ববিদ্যালয় সমবেত সহস্র জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।
সেখানে সংক্ষিপ্ত বক্তৃতায় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান শপথ বাক্য পাঠ করান এবং মহান স্বাধীনতা দিবসের মাহাত্ম্য ও গুরুত্ব তুলে ধরেন।

এসময় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামানের নেতৃত্বে সকলের অংশগ্রহণে স্বাধীনতা দিবসের র‍্যালি অনুষ্ঠিত হয়। র্যালিটি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মাঠ থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রিয় শহীদ মিনারে শেষ হয়। এ ছাড়া নানা সংগঠন ও পরিষদের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

র‍্যালি শেষে হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান এবং কোষাধ্যক্ষ প্রফেসর ড ফারুক উদ্দিন ও রেজিষ্ট্রার স্যার সহ অন্যান্য অতিথিবৃন্দরা বক্তৃতা রাখেন।

বার্তা বাজার .কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
এই বিভাগের আরো খবর